বাসস
  ২৪ ডিসেম্বর ২০২৩, ২১:১১

গাজীপুর-১ আসনের উন্নয়ন কার্যক্রম তুলে ধরতে গণমাধ্যম কর্মীদের প্রতি মোজাম্মেলের আহ্বান   

গাজীপুর, ২৪ ডিসেম্বর, ২০২৩ (বাসস) : গাজীপুর-১ সংসদীয় আসনে গত ১৫ বছরের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরার জন্য গণমাধ্যম কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগে প্রার্থী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি।
আজ রোববার গাজীপুরের মৌচাক এলাকায় তার বাসভবনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
সভায় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ এডভোকেট আজমতউল্লাহ খান, সুপ্রীম কোর্টের এডভোকেট সফিকুল ইসলাম বাবুল, নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও কালিয়াকৈর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবির, গাজীপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সেলিম আজাদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তুষার, মো. নূরে আলম সিদ্দিকী প্রমুখ। 
মতবিনিময়কালে মোজাম্মেল হক আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যাতে সুষ্ঠ, অবাধ, নিরেপেক্ষ এবং ভোটাররা যাতে ভোট কেন্দ্রে গিয়ে নিরাপদে ভোট দিতে পারে সেই জন্য সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।
তিনি বলেন, নৌকা হচ্ছে উন্নয়ন ও গণতন্ত্রের প্রতীক। তাই নৌকার বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছে তারা স্বাধীনতা বিরোধী পরাজিত শক্তির দোসর। অবৈধ অর্থ দিয়ে যারা ভোট কিনতে চায় তারা গণতন্ত্রের বিরোধী অপশক্তি। তিনি গাজীপুর-১ সংসদীয় এলাকায় তার ১৫ বছরের বিভিন্ন উন্নয়নমূলক চিত্র তুলে ধরে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সবার প্রতি আহ্বান জানান।