বাসস
  ২৬ ডিসেম্বর ২০২৩, ১২:৫৯

রাজধানীতে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল চালক নিহত

ঢাকা, ২৬ ডিসেম্বর, ২০২৩ (বাসস): রাজধানীর খিলগাঁও মেরাদিয়া বাজারে পিকআপ ভ্যানের ধাক্কায় মো. মিরাজুল ইসলাম রাতুল নামে (২৪) এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে।
গতকাল সোমবার রাত ১১ টার দিকে এই দুর্ঘটনাট ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় পথচারীরা উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত বারোটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
পথচারী মো. সিফাত হোসেন জানান, রাতে ওই যুবক মোটরবাইক চালিয়ে যাওয়ার সময় পিছন থেকে একটি পিকআপ ভ্যান তার বাইককে ধাক্কা মারে এতে সে রাস্তার উপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
রাত একটার দিকে নিহতের মামা শিপন মিয়া জরুরি বিভাগের মর্গে এসে ভাগিনা রাতুলের মরদেহ শনাক্ত করেন। তিনি বলেন, রাতুল রাত আটটার দিকে বাসা থেকে বের হয়। পরে আমরা রাত সাড়ে বারোটার দিকে মুঠোফোনে খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসে ভাগিনার মরদেহ দেখতে পাই।
তিনি আরও বলেন, তাদের গ্রামের বাড়ি ঢাকা জেলার দোহারের জয় পাড়া কৃষি দেবপুর গ্রামে। রাতুল মো. দানেশ খন্দকারের ছেলে বর্তমানে খিলগাঁও ৮ নং রোডের একটি বাসায় পরিবারের সাথে থাকতো।
ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।