বাসস
  ২৬ ডিসেম্বর ২০২৩, ২১:২৬

টাঙ্গাইলে বাস-ট্রাক ও সিএনজির ত্রিমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪

টাঙ্গাইল, ২৬ ডিসেম্বর, ২০২৩ (বাসস) : জেলার কালিহাতীতে বাস-ট্রাক ও সিএনজির মধ্যে ত্রিমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং আহত হয়েছেন চারজন। সংঘর্ষের জেরে ট্রাক উল্টে সিএনজিকে চাপা দিলে এই হতাহতের ঘটনা ঘটে। 
মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে কালিহাতী পৌর এলাকার চাটিপাড়া নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটেছে। নিহতরা হলেন- কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের তাঁতিহারা গ্রামের সোহেল রানার ছেলে আব্দুল্লাহ(১০) ও সোহেলের খালা ভূঞাপুর উপজেলার শিয়ালখোল গ্রামের হীরামন (৭৫)।
আহত চারজনের মধ্যে দুইজনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- নিহতদেরই আত্মীয় ভূঞাপুর উপজেলার ভারই গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী হাসনা (৩৫) ও সিএনজি চালক কালিহাতীর সয়া পালিমা গ্রামের রবিউল (৩৫)। 
পরিবারের লোকজন, স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিসকর্মীরা তাদের উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে সেখান থেকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।
প্রত্যক্ষদর্শী ও নিহত আব্দুল্লাহর বড় চাচী সোনিয়া আক্তার জানান, তার পরিবারের লোক ও আত্মীয়রা তিনটি সিএনজি নিয়ে ঘাটাইল উপজেলার মাইধারচালা গ্রামে খালাতো ননদের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। দুর্ঘটনাস্থলে পৌঁছলে সিএনজিটির সাথে মুখোমুখি সংঘর্ষে ট্রাকটি উল্টে সিএনজির উপরেই পড়ে। পরমুহুর্তেই ঘাটাইলমুখী একটি বাস এসে ট্রাকটির সাথে ধাক্কা খায়। 
দুর্ঘটনার খবর শুনে হতাহতদের খোঁজখবর নিতে হাসপাতালে যান কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহাদাত হুসেইন ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ সিফাত বিন সাদেক। 
কালিহাতী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাহেদুর রহমান জানান, নিহত শিশু আব্দুল্লাহ ঘটনাস্থলে এবং হাসপাতালে আনার পথে (সম্পর্কে তার দাদী) হীরামনের মৃত্যু হয়।
কালিহাতীর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুতই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।