বাসস
  ২৯ ডিসেম্বর ২০২৩, ২২:১৭

উন্নয়নের সুফল পেতে আবারও নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে হবে : হুইপ ইকবালুর রহিম

ঢাকা, ২৯ ডিসেম্বর, ২০২৩ (বাসস) : দেশে মানুষদের উন্নয়নের সুফল পেতে আবারও নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।
আজ শুক্রবার দিনাজপুর সদরের চেরাডাঙ্গী স্কুল এন্ড কলেজ মাঠে আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি একথা বলেন।
মানুষের ভাগ্যের পরিবর্তনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে হুইপ বলেন, মানুষ আর নাখেয়ে থাকে না। ভুমিহীন ও গৃহহীন মানুষেরা এখন নিজের বাড়ীতেই বসবাস করে। সকল ধরনের ভাতার আওতায় এসেছে এসব মানুষ। সকল মানুষের জীবনমান উন্নত হয়েছে। আর এসব সম্ভব হয়েছে নৌকা মার্কায় ভোট দিয়েছেন বলেই। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়েছে বলেই। ২০৪১ সালের মধ্যে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ হবে উন্নত, স্মার্ট ও সমৃদ্ধশালী দেশ।
তিনি বলেন, শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় না আনতে পারলে বাংলাদেশ আবারও তলাবিহীন ঝুড়ির দেশের পরিণত হবে। দেশের প্রতিটি জেলা উপজেলায় যে হারে ব্যাপক উন্নয়ন হয়েছে তা অব্যাহত রাখতে ৭ জানুয়ারীতে
নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে হবে। তা না হলে বিএনপি-জামায়াত আবারও নৈরাজ্য শুরু করে দেশটাকে ধ্বংস করে দেবে।
তিনি বলেন, শেখ হাসিনার অঙ্গীকার হলো দেশ ও দেশের মানুষের উন্নয়ন করা। কোন ষড়যন্ত্রই শেখ হাসিনার উন্নয়নকে বাধা গ্রস্থ করতে পারবে না। বিগদ ১৫ বছর ধরে দেশের মানুষ শান্তিতে আছে ভালো আছে। সরকারের সকল সুযোগ সুবিধা পাচ্ছে। অভাব অনটন দূর হয়েছে।
স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ কাবুলের সঞ্চালনে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য আব্দুল লতিফ, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তহিদুল হক সরকার ও ফরিদুর ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক শাহ ইয়াজদান মার্শাল, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, ভাইস-চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রতন সিং প্রমুখ বক্তব্য রাখেন।