বাসস
  ৩১ ডিসেম্বর ২০২৩, ১৮:৪৪

আগুন সন্ত্রাসীদের প্রতিহত করতে ৭ তারিখ ভোটকেন্দ্রে আসুন: নাছিম

ঢাকা, ৩১ ডিসেম্বর, ২০২৩ (বাসস): আগুন সন্ত্রাসীদের প্রতিহত করতে আগামী ৭ তারিখ ভোটকেন্দ্রে এসে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিতে দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা ৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।
আজ রোববার রাজধানীর  হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালে সর্বস্তরের শিক্ষক চিকিৎসক কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় তিনি এই আহবান জানান।  
বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামায়াত বিভিন্ন কর্মসূচির নামে সন্ত্রাসী কর্মকান্ড করে মানুষ হত্যা করছে। এরা কখনো দেশের মানুষদের নিয়ে ভাবে না। এরা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র নিয়ে ব্যস্ত। এদের প্রতিহত করতে হলে ৭ তারিখ সকলেই ভোটকেন্দ্রে আসুন। দেশের মানুষের ভোট ও সমর্থনের মাধ্যমে এদের আমরা প্রতিহত করব।
তিনি বলেন, আমরা কারো সাথে শত্রুতা করতে চাই না। আমরা আমাদের শিক্ষা সংস্কৃতি ঐতিহ্যের উপর ভিত্তি করে এগিয়ে যাব। আমাদের আগানোর পথে কারা বাধা দিবে তাদের চিনে রাখতে হবে। তাদের অতীত কর্মকান্ড,নিকট অতীত কর্মকান্ড এবং এখন তারা কি চায় এগুলো জানতে হবে। তাদের নির্বাচন করতে কোন বাধা নাই। তাও তারা কেন নির্বাচন করতে চায় না, সেটি তারাই ভালো জানে। আমরা নৌকায় ভোট চাই আর তারা বলে ভোট দিতে যাবেন না। এটি সংবিধান ও গণতান্ত্রিক অধিকার বিরোধী।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আমরা একটি সুন্দর বাংলাদেশ চাই। আমরা একটি সুন্দর ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে চাই। ভোটাররা ভোট দিবে সে ভোটে আমরা নির্বাচিত হতে চাই। আমাদের পর্যবেক্ষকের সার্টিফিকেট এর দরকার নেই। দেশের জনগণ সুন্দর  নির্বাচনের মাধ্যমে যাকে ভোট দিয়ে নির্বাচিত করবে সেই নেতৃত্বে আসবে।
এর আগে বাহাউদ্দিন নাছিম সকাল ৯টায় সার্কিট হাউজ সোসাইটির ভোটারদের সাথে মত বিনিময় সভার মাধ্যমে তার গণসংযোগ শুরু করেন।