বাসস
  ১১ জানুয়ারি ২০২৪, ১৮:৫৭

রমনায় ইট মাথায় পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যুর ঘটনায় মামলা

ঢাকা, ১১ জানুয়ারি, ২০২৪ (বাসস): রাজধানীর সিদ্ধশ্বরী নিউ সার্কুলার রোডে ফখরউদ্দিন পার্টি সেন্টারের সামনে নির্মাণাধীন ভবন থেকে ফুটপাতে ইট মাথায় পড়ে দিপু সানা (৩৭) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় রমনা থানায় আজ একটি মামলা দায়ের করা হয়েছে। 
বৃহস্পতিবার রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোফাজ্জল হোসেন বাসস’কে এ তথ্য জােিনয় বলেন, নিহত ওই নারীর স্বামী তরুণ কুমার বিশ্বাস বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। নিহতের স্বামী তরুণ কুমার বিশ্বাস বাসস’কে জানান, রাতে রমনা থানা থেকে ফোনে খবর পেয়ে সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গের সামনে আমার স্ত্রীর মরদেহ দেখতে পাই। পরে পুলিশের কাছ থেকে বিস্তারিত জানতে পারি। তিনি জানান, তার স্ত্রী সদরঘাট শাখায় (বাংলাদেশ ব্যাংক) কর্মকর্তা ছিলেন, সন্ধ্যার দিকে তার কর্মস্থল সদরঘাট থেকে বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। 
তরুণ কুমার বিশ্বাস বলেন, ইট কোথা থেকে এসে আমার স্ত্রীর মাথার উপরে পড়েছে, এটা খতিয়ে দেখার দায়িত্ব পুলিশের। আমাদের গ্রামের বাড়ি খুলনা জেলার পাইকগাছা থানার সোলা দানা গ্রামে। বর্তমানে মগবাজার গাবতলার ৬৫৪, জাহাবক্স লেন হাতিরঝিলে একটি ভাড়া বাসায় থাকি। আমার একমাত্র সন্তান ঋষি রাজ। তার বয়স তিন বছর ।
রমনা থানার উপ পরিদর্শক (এসআই ) আমেনা খানম সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, বুধবার সন্ধ্যার দিকে সিদ্ধেশ্বরী মৌচাক ফখরুদ্দিন হোটেলের সামনে দিয়ে যাওয়ার পথে, দিপু সানা মাথায় ইটের আঘাতপ্রাপ্ত হয়। তার মাথার তালুতে ২ ইঞ্চি ফাটা দাগ এবং ডান পায়ের উপর হালকা আঁচড়ের দাগ রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
এর আগে বুধবার সন্ধ্যায় সিদ্ধেশ্বরী ফখরুদ্দিন পার্টি সেন্টারের পাশের ফুটপাতে এ দুর্ঘটনা ঘটে। পথচারীরা দ্রুত তাকে উদ্ধার করে সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে  চিকিৎসক দিপু সানাকে মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায় পুলিশ।