বাসস
  ২০ জানুয়ারি ২০২৪, ১৯:২৭

গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরামের কমিটি পুন:গঠন

গোপালগঞ্জ, ২০ জানুয়ারি, ২০২৪ (বাসস) : গোপালগঞ্জে সাংবাদিকদের একমাত্র রেজিষ্টার্ড সংগঠন রিপোটার্স ফোরাম গোপালগঞ্জ’র কমিটি পুন:গঠন করা হয়েছে। এতে দৈনিক যায়যায়দিন ও দি বাংলাদেশ টুডে’র এসএম নজরুল ইসলামকে সভাপতি ও একুশে টিভি ও বাংলানিউজ ২৪ এর শেখ মো. একরামুল কবীর মুক্তকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে। 
শনিবার দুপুরে জেলা সদরের চৌরঙ্গীস্ত বরু-গার্ডেন চাইনিজ রেস্টুরেন্টের হলরুমে সংগঠনটির ৯ম দ্বি-বার্ষিক সাধারন সভায় পুন:গঠিত কমিটি ঘোষনা করা হয়। 
ফোরামের সভাপতি এসএম নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্না। বক্তৃতা করেন বাংলাদেশ প্রতিদিনের আমিনুল হাসান শাহীন, গোপালগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ও এনটিভি’র মাহাবুব হোসেন সারমাত, গোপালগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টিভি’র প্রসূন মন্ডল, বাংলাদেশ টেলিভিশনের সঞ্জয় বিশ্বাস, চ্যানেল ২৪ এর বাদল সাহা, একুশে টিভি ও বাংলানিউজ ২৪ এর শেখ মো. একরামুল কবীর মুক্ত ও যায়যায়দিন এর কাশিয়ানী প্রতিনিধি নিজামুল আলম মোরাদ প্রমূখ।