বাসস
  ৩১ জানুয়ারি ২০২৪, ১৭:৪৯

বঙ্গবন্ধুর সমাধিতে শহীদ উল্লা খন্দকারের শ্রদ্ধা

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ৩১ জানুয়ারি, ২০২৪ (বাসস) : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন প্রতিনিধি অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার।
দ্বিতীয় মেয়াদে এই পদে নিয়োগ পেয়ে আজ বুধবার দুপুরে টুঙ্গিপাড়া এসে নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া-কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। এসময় বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাড়িয়ে থেকে মহানায়কের প্রতি বিন¤্র সম্মান প্রদর্শন করেন। 
শ্রদ্ধা নিবেদন শেষে তিনি বঙ্গবন্ধু সমাধি সৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। 
পরে তিনি টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে টুঙ্গিপাড়া-কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।
টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, সহ-সভাপতি মো. ইলিয়াস হোসেন, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ^াস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, কোটালীপাড়া পৌরসভার মেয়র মতিয়ার রহমান হাজরা ও আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান।