বাসস
  ৩১ জানুয়ারি ২০২৪, ১৮:৩৮

জাতির পিতার সমাধিতে সংসদ সদস্য কাজী নাবিলের শ্রদ্ধা

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ২৪ জানুয়ারি, ২০২৪ (বাসস): গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন যশোর-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।
তিনি আজ বুধবার দুপুর ১ টা ৪৫ মিনিটে টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতার সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় তিনি বেদীর পাশে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থেকে বাঙালির শৃংখল মুক্তির এ মহানায়কের প্রতি গভীর সম্মান প্রদর্শন করেন।
শ্রদ্ধা নিবেদন শেষে পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৫ আগস্টের  শহীদ ও মহান মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাতে অংশ নেন কাজী নাবিল। পরে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।
যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, সদর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং নির্বাচনী এলাকার বিপুল সংখ্যক মানুষ এসময় তার সঙ্গে ছিলেন। 
এদিন কুড়িগাম-২ আসন থেকে নির্বাচিত এমপি মো. হামিদুল হক খন্দকার ও কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানান।