বাসস
  ৩১ জানুয়ারি ২০২৪, ১৯:২২

দ্বাদশ জাতীয় সংসদের সদস্যরা জনপ্রত্যাশা পূরণে ভূমিকা রাখবে : বিএনএফ

ঢাকা, ৩১ জানুয়ারি, ২০২৪ (বাসস) : দ্বাদশ জাতীয় সংসদের সদস্যরা জনপ্রত্যাশা পূরণে ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করে এই সংসদের সাফল্য কামনা করেছে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ)। 
মঙ্গলবার অনুষ্ঠিত জাতীয় নির্বাহী কমিটির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ প্রত্যাশা ব্যক্ত করে পার্টির প্রেসিডেন্ট ও ঢাকা-১৭ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এস, এম, আবুল কালাম আজাদ বলেন, “দ্বাদশ সংসদের যাত্রা শুরু হয়েছে, এ নির্বাচনে অংশগ্রহণ করে বিএনএফ সংবিধানকে সমুন্নত রাখতে সহযোগিতা করেছে। তিনি বলেন, সংসদের নির্বাচিত সংসদ সদস্যদের দায়িত্ব হচ্ছে সংবিধান সংরক্ষণ করা এবং প্রতিশ্রুতি অনুযায়ী জনগণের প্রতি অর্পিত সাংবিধানিক দায়িত্ব পালনে ভূমিকা পালন করে দ্বাদশ সংসদকে কার্যকর করা, এটাই বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ এর প্রত্যাশা এবং এ প্রত্যাশা জনগণেরও। জনপ্রত্যাশা পূরণে ব্যর্থ হবার কোন সুযোগ নেই।”
রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ ভবন মিলনায়তনে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) এর জাতীয় নির্বাহী কমিটির বর্ধিত সভা উপলক্ষে ‘নির্বাচনোত্তর রাজনৈতিক পরিস্থিতি এবং করণীয়’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিএনএফ’র কো-চেয়ারম্যান মমতাজ জাহান চৌধুরীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনএফ’র সেক্রেটারি জেনারেল বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ড. মাওলানা মুহাম্মদ নজরুল ইসলাম আল-মারুফ। সভায় আরও উপস্থিত ছিলেন বিএনএফ’র ভাইস চেয়ারম্যান আতিকুর রহমান খান নাজিম, এ ওয়াই এম কামরুল ইসলাম ও আবু জাফর মোহাম্মদ সাদেক হাসান, জয়েন্ট সেক্রেটারি জেনারেল মো. শফিউল্লাহ চৌধুরী, এস, এম, ইসলাম ও বরকত উল্লাহ্, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম জেন্টু, মো. সাইফুল ইসলাম, মো. বিল্লাল হোসেন ও সৈয়দ মাহবুব হাসান আজাদ, সমাজকল্যাণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রিয়াদুল আহসান রনি, ছাত্র বিষয়ক সম্পাদক মো. সজীব কায়সার (মিথুন), মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা শারমিন জাহান, কেন্দ্রীয় নেতা এস এম লিটন, মো. আলী আসলাম হোসেন রাসেল, শামসুল হক, মো. বাচ্চু শেখ, কে.এম জহুরুল ইসলাম ও মেহরাজ উল্লাহ, শিবলী আহমেদ সুজন।