বাসস
  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ২০:১৬

পররাষ্ট্রমন্ত্রীর পিতা আলহাজ্ব নুরুচ্ছফা তালুকদারের ১৩তম মৃত্যুবার্ষিকী শুক্রবার

চট্টগ্রাম, ১ ফেব্রুয়ারি, ২০২৪ (বাসস) : মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বৃহত্তর চট্টগ্রাম আইনজীবী সমিতির সভাপতি ও পাবলিক প্রসিকিউটর (পিপি) এবং পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র পিতা আলহাজ্ব এডভোকেট নুরুচ্ছফা তালুকদারের ১৩তম মৃত্যুবার্ষিকী আগামীকাল শুক্রবার ২ ফেব্রুয়ারি।
চট্টগ্রামের রাঙ্গুনিয়ার সুখবিলাস উচ্চ বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা শিক্ষানুরাগী এই সমাজসেবকের আত্মার শান্তিকামনা করে মরহুমের পরিবার ও শুভাকাক্সক্ষীরা বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। এর মধ্যে রয়েছে- শুক্রবার বাদ আছর পররাষ্ট্রমন্ত্রীর চট্টগ্রাম শহরস্থ বাসভবনের পাশে মৌসুমী আবাসিক এলাকার আলিফ মিম জামে মসজিদ এবং রাঙ্গুনিয়ার সুখবিলাসে নিজ বাড়ি সংলগ্ন মসজিদে কোরআন খতম, দোয়া মাহফিল ও দুঃস্থ এবং এতিমদের মাঝে খাবার বিতরণ কর্মসূচি। 
তারা মরহুমের আত্মার শান্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। এছাড়া রাঙ্গুনিয়ার বিভিন্ন মসজিদে এদিন খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
পাশাপাশি প্রথিতযশা এই আইনজীবীর মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এডভোকেট নুরুচ্ছফা তালুকদার স্মৃতি সংসদ, চট্টগ্রামস্থ রাঙ্গুনিয়া সমিতি ও শুভানুধ্যায়ীরা দোয়া মাহফিলের আয়োজন করেছে। জেলা আইনজীবী সমিতির উদ্যোগে আগামী ৪ ফেব্রুয়ারি রোববার বাদ যোহর চট্টগ্রাম কোর্টবিল্ডিং জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।