বাসস
  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৫১

নির্বাচনি প্রতিশ্রুতি বাস্তবায়নে নেতা-কর্মীদের সহযোগিতা চাইলেন গণপূর্ত মন্ত্রী

ঢাকা, ২ ফেব্রুয়ারি, ২০২৪ (বাসস) : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রাক্কালে নিজ নির্বাচনি এলাকায় জনগণকে দেওয়া নির্বাচনে প্রতিশ্রুতি বাস্তবায়নে স্থানীয় নেতাকর্মীদের সহযোগিতা চাইলেন গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
আজ ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমিতে জেলা আওয়ামী লীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ সহযোগিতা চান।
আসন্ন স্থানীয় সরকার নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার জন্য ঐক্যবদ্ধ থাকতে এবং দলীয় শৃঙ্খলা বজায় রাখতে তিনি দলের নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, সামনে জেলা পরিষদের উপনির্বাচন, উপজেলা পরিষদ এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল যাকে মনোনয়ন দেবে বা দল যাকে সমর্থন জানাবে তার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সহসভাপতি হাজী আলাউদ্দিন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহাবুল আলম খোকন, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী শফিউল্লাহ মিয়া, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌর মেয়র নায়ার কবিরসহ জেলা ও সদর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।