বাসস
  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৩৮

টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় ইজতেমার দুই মুসল্লি নিহত

গাজীপুর, ৪ ফেব্রুয়ারি, ২০২৪ (বাসস) : বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে আসার পথে টঙ্গীর ইজতেমা ময়দানের পাশে ট্রাকের ধাক্কায় দুই অটোরিকশা আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও নয় জন। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন চারজন। 
আজ রোববার সকালে এ দুর্ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে গুরুতর ছয়জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসার পথে মারা যান জনি (১৮) ও সোহেল (৪০) নামে দুই মুসল্লি। নিহত জনি নরসিংদীর শিবপুর উপজেলার দক্ষিণ সাধারচর গ্রামের মনির হোসেনের ছেলে। একই গ্রামের কাজল মিয়ার ছেলে সোহেল।
নিহত জনির বাবা মনির হোসেন জানান, দক্ষিণ সাদারচর হাই স্কুলের মাধ্যমিক পরীক্ষার্থী ছিলেন তার ছেলে। বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে ভোর সাড়ে চার টার দিকে বাড়ি থেকে বের হয়েছিল জনি। একই গ্রাম থেকে তারা ১০ জন মিলে একটি মাইক্রোবাস ভাড়া করে ইজতেমার উদ্দেশে যাত্রা করেছিল। 
এদিকে আহত জাহিদ হাসান জানান, ইজতেমার ময়দানে সরাসরি মাইক্রোবাস নিয়ে যাওয়া যায় না, তাই টঙ্গী মিরেরবাজার এলাকায় মাইক্রোবাস থেকে নেমে অটোরিকশায় করে ময়দানের দিকে যাচ্ছিলেন তারা। পথে একটি ট্রাক এসে তাদের অটোরিকশাটিতে ধাক্কা দেয়।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, টঙ্গী হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স যোগে ছয়জনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। পথে অ্যাম্বুলেন্সেই দুজনের মৃত্যু ঘটে। বাকি চারজন হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন আছে। এরা হলেন- জাহিদ হাসান (১৮), নজরুল ইসলাম (৫০), ইকবাল হোসেন ভুইয়া (৫০) ও জিসান (১৯)।