বাসস
  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৫৩
আপডেট  : ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৪৫

চকরিয়ায় সড়ক দুূর্ঘটনায় নিহত ৪

কক্সবাজার ৮ ফেব্রুয়ারি ২০২৪ (বাসস) : কক্সবাজারের চকরিয়ায় বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৩ জন এবং হাসপাতালে নেয়ার পথে ১জনসহ ৪জন নিহত এবং অন্তত ১০জন হয়েছেন।
আজ (৮ফেব্রুয়ারি) বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের আলীপুর লাল ব্রিজ এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।
চিরিঙ্গা হাইওয়ে থানার এস আই ভেনুদাশ ও হারবাং পুলিশ ফাঁড়ির এসআই মো. ফারুক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং লাল ব্রিজ এলাকায় স্কয়ার কোম্পানির কক্সবাজারমুখী ওষুধবাহী কাভার্ড ভ্যানের সাথে চকরিয়া থেকে চট্টগ্রামমুখী ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৪ ব্যক্তি নিহত হয়েছেন।
নিহতরা হলেন- চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী দক্ষিণ হাসিমপুর বড়পাড়া গ্রামের বাসিন্দা রশিদ আহমদের ছেলে মাংস ব্যবসায়ী বশির আহমদ(৩৫), চকরিয়া উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের পালাকাটা গ্রামের আবদুল আলীর মেয়ে রুবিদা আকতার(২৬), চট্টগ্রামের পাঁচলাইশ হামজারবাগ এলাকার নুরুল আমিনের ছেলে আব্দুশ শুক্কুর মুন্না(৪০) এবং ঈগল গাড়ির চালক চকরিয়া উপজেলার হারবাং জমিদার পাড়ার শামসুল আলমের ছেলে আবদুল মান্নান (৩৭)।
এছাড়া আরও ১০জন আহত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সিরাজুম মুনির হতাহতের বিষয়টি নিশ্চিত করেন।
চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. ফকরুল ইসলাম জানান আহতদের চকরিয়া উপজেলা হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।