বাসস
  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩৮

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত, আহত ১৭

গোপালগঞ্জ, ১১ ফেব্রুয়ারি, ২০২৪ (বাসস) : জেলার মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত এবং ১৭ জন আহত হয়েছেন। যাত্রীবাহি মিনিবাসের চাপায় রাজীব শেখ (৩৫) নামে এক মোটর সাইকেল চালক নিহত হন। ওই সময় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে আহত হন বাসের ১৭জন যাত্রী।
রোববার বেলা ১১ টার দিকে মুকসুদপুর-বরইতলা সড়কের বাটিকামারীর খন্দকারপাড়া দরগাহের সামনে এ দুর্ঘটনা ঘটে। মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আশরাফুল আলম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত রাজীব শেখ মুকসুদপুর উপজেলার কানুড়িয়া গ্রামের আব্দুল জব্বার শেখের ছেলে।
ওসি আশরাফুল জানান, রাজীব তার ছোট ভাই রানাকে মোটর সাইকেলে করে মুকসুদপুর যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে ছেড়ে আসা টেকেরহাটগামী একটি যাত্রীবাহী বাসের (নরসিংদী-জ-১১০০২২) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাসটি সড়কের পাশের খাদে পড়ে যায় এবং মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে রাজীব শেখ মারা যায়। 
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। মারাত্মত আহত ১১ জনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।