বাসস
  ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৩৬

সিলেটে বিপুল পরিমাণ মাদকসহ ৮ ব্যবসায়ী আটক

সিলেট, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪ (বাসস) : সিলেটে পৃথক অভিযানে ৫ হাজার ৭’শ  ৬০ পিস ইয়াবাসহ ৮ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)।
মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সিলেটের বিয়ানীবাজার এবং সুনামগঞ্জের ছাতক এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।
র‌্যাব-৯ সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় র‌্যাব-৯, সিলেট এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিয়ানীবাজার থেকে ২ হাজার ১০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃতরা হলেন- হবিগঞ্জের আছিম মিয়ার ছেলে মো. মুরাদ মিয়া (২৩) ও কাজন মিয়ার ছেলে শাকিল আহমেদ জয় (২৫)।
একই দিন বিকেল সাড়ে ৩টায় দিনের অপর অভিযানে সুনামগঞ্জের ছাতক থেকে ৩ হাজর ৭’শ ৫০ পিস ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- ছাতক উপজেলার মৃত মরম আলীর ছেলে রাকিব মিয়া (৩২), নারায়ণ দাশের ছেলে সূচক দাশ (২৭), হবিগঞ্জের আব্দুস সহিদের ছেলে কাবিল হোসেন (২৪), আবুল কাশেমের ছেলে মোফাজ্জল আহমেদ (২১), নুরুল ইসলামের ছেলে মো. ইব্রাহিম ও জিলাদ মিয়ার ছেলে জুবেল মিয়া (২৩)। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯ জানিয়েছে।