বাসস
  ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৫৭
আপডেট  : ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০৭

পীরগঞ্জ প্রেসক্লাবের ড.এম এ ওয়াজেদ মিয়া পাঠাগারে বই উপহার দিলেন স্পিকার

পীরগঞ্জ (রংপুর), ১৭ ফেব্রুয়ারী, ২০২৪ (বাসস): রংপুরের পীরগঞ্জ প্রেসক্লাবে প্রয়াত দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার নামকরণে নির্মিত পাঠাগারে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বই উপহার দিয়েছে।
গতকাল শুক্রবার রাত ১১ টায় আনুষ্ঠানিকভাবে প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান জুয়েল ও সাধারণ সম্পাদক এটিএম মাজহারুল আলম মিলনের হাতে ১০০টি বইয়ের প্যাকেট ও তালিকা তুলে দেন তিনি। এ সময় স্পিকার জানান, তাঁর বিভিন্ন সময়ে সংগৃহীত ব্যক্তিগত লাইব্রেরীতে জমাকৃত ১০০টি বই প্রেসক্লাবের পাঠাগারে উপহার দিলেন। প্রেসক্লাবের পাঠাগার সবার জন্য উন্মুক্ত করতে এবং আধুনিক করণে আরও বই এবং প্রয়োজনীয় সবকিছু করার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন তিনি।
এ সময় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও কার্যকরী কমিটির সদস্য সাংবাদিক আব্দুল্লাহীল বাকী বাবলু, কার্যকরী কমিটির সহসভাপতি সরোয়ার জাহান, শাহ মো: সাদা মিয়া, যুগ্ন সম্পাদক হাসেন আলী প্রধান, আনজারুল হক, পাঠাগার বিষয়ক সম্পাদক বখতিয়ার রহমান, দপ্তর সম্পাদক মশফিকুর রহমান পল্টন, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসানসহ সাংবাদিক অমিতাব বর্মন, আব্দুর রহিম, মিনহাজুল মিলন, বাদল মিয়া, আশিকুর রহমান, মোস্তাফিজার রহমান রুসেল, সুজা মিয়া, শাহানুর আলম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সিদ্দিকী রনি, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মকবুল হোসেন সরদার, মোনায়েম সরকার মানু, সাংগঠনিক সম্পাদক শফিউর রহমান মন্ডল মিলন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ খলিলুর রহমান, সদস্য রাকিবুল ইসলাম নয়ন প্রমুখ উপস্থিত ছিলেন।