বাসস
  ০৬ মার্চ ২০২৪, ১৭:১৬

উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হলে সাম্প্রদায়িক শক্তির হাত থেকে দেশকে রক্ষা করতে হবে : নাছিম

ঢাকা, ৬ মার্চ, ২০২৪ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি বলেছেন, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হলে সাম্প্রদায়িক শক্তির হাত থেকে দেশকে রক্ষা করতে হবে 
তিনি বলেন, আমরা শান্তিপূর্ণ ও সমৃদ্ধ বাংলাদেশ চাই। উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হলে আমাদের দেশেকে সাম্প্রদায়িক শক্তির হাত থেকে রক্ষা করতে হবে। যারা গণতান্ত্রিক চর্চা ও ধারাবাহিকতাকে নষ্ট করতে চায় তাদের বিপক্ষে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।
নাছিম আজ বুধবার রাজধানীর মতিঝিল ‘সাউথ পয়েন্ট নগর ব্যায়ামাগার’ উদ্বোধনকালে এসব কথা বলেন।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আমরা গণতান্ত্রিক ধারাবাহিকতাকে এগিয়ে নিয়ে সমৃদ্ধ বাংলাদেশ ,জাগ্রত বাংলাদেশ এবং বীরের জাতি হিসেবে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তুলবো । যে সোনার বাংলাদেশ হবে গণতান্ত্রিক বাংলাদেশ ,সে সোনার বাংলাদেশ হবে ধণী-গরীবের ব্যবধান, বৈষম্যহীন একটি  বাংলাদেশ। শেখ হাসিনার নেতৃত্বে একটি আধুনিক আত্মমর্যাদাশীল এবং সুন্দর শান্তিময় বাংলাদেশ আমরা প্রতিষ্ঠা করবো, এই হল আমাদের লক্ষ্য ।   
তিনি বলেন, আমাদের দেশকে এগিয়ে নিয়ে, যেতে হলে মাদকমুক্ত বাংলাদেশ গড়তে হবে। মাদক নির্মূল করা গেলে আমাদের তরুণ প্রজন্ম সুস্থ ভাবে বেড়ে উঠবে। সন্ত্রাস, চাঁদাবাজের হাত থেকে বাংলাদেশ মুক্তি পাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অন্যতম লক্ষ্য হলো সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়া। 
বাহা উদ্দিন নাছিম বলেন, মাদকের বিরুদ্ধে সফল হতে এই ব্যায়ামগারগুলো একটি গুরত্বপূর্ণ ভুমিকা পালন করবে ,ব্যায়াম করলে শারিরীক ও মানসিক স্বাস্থ্য ভালো থাকে তাদেরকে মাদক কখনোই আসক্ত করতে পারেনা এবং মাদকমুক্ত বাংলাদেশ গড়া প্রধানমন্ত্রীর দৃঢ় অঙ্গীকার ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফি প্রমুখ বক্তব্য রাখেন।