বাসস
  ০৯ মার্চ ২০২৪, ১২:০৮

জাতির পিতার সমাধিতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের শ্রদ্ধা

টুঙ্গিপাড়া, (গোপালগঞ্জ) ৯ মার্চ ২০২৪ (বাসস):গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ  ।
তিনি আজ  শনিবার বেলা ১১ টায়  টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন ।
তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার প্রতি গভীর সম্মান প্রদর্শন করেন।
পরে তিনি পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় মোনাজাতে অংশ নেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ূ কামনা করা হয়।
শেখ কবির হোসেন, গোপালগঞ্জের পুলিশ সুপার আলবেলি আসিফা, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ গোলাম কবির, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সহ-সভাপতি মো. ইলিয়াস হোসেন, পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, ফোরকান বিশ্বাস, টুঙ্গিপাড়া  উপজেলা নির্বাহী অফিসার মোঃ ¤œঈনূল হক, টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার আমিনুল রহমান, ট্যুরিস্ট পুলিশের ওসি জিএম হামিদুর রহমান সহ স্থানীয় সরকার, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা, আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতা- কর্মী সেখানে উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদন শেষে তিনি  বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্সের এ্যাডমিন ভবনে যান। সেখানে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন  । পরে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধ, আদি পৈতৃকবাড়ি ও জাতির পিতার স্মৃতি বিজরিত স্থান সমূহ পরিদর্শ ন করেন।