বাসস
  ২৪ মার্চ ২০২৪, ১০:৫০

দিনাজপুরে পুলিশের চুড়ান্ত নিয়োগে ৭৫ জনের নাম প্রকাশ

দিনাজপুর, ২৪ মার্চ, ২০২৪ (বাসস):  দিনাজপুর জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষায় ৭৫ জনের নামের   চূড়ান্ত ফলাফলের তালিকা  প্রকাশ করা হয়েছে। এর মধ্যে ৬৪ পুরুষ ও ১১ মহিলা রয়েছে।
গতকাল শনিবার রাত ৯ টায় ট্রইনি রিক্রট কনস্টেবল নিয়োগ চুড়ান্ত ফলাফল ঘোষণা করেন   দিনাজপুর পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ।  তিনি বলেন, জেলায় নিয়োগ যোগ্য শূণ্য পদের বিপরীতে বিদ্যমান কোটা পদ্ধতি অনুসরণ করে শতভাগ মেধা, যোগ্যতা ও স্বচ্ছতার মাধ্যমে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ জানুয়ারি-২০২৪ এর চূড়ান্ত ফলাফল সাংবাদিকদের উপস্থিতি  প্রকাশ করা হয়েছে।
দিনাজপুর  পুলিশ সুপার ও নিয়োগ বোর্ডের সভাপতি  শাহ ইফতেখার আহমেদ  পুলিশ লাইন্স হলরুমে এ চুড়ান্ত ফলাফল ঘোষণা করেন। ।
এসময় উপস্থিত ছিলেন পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক মনোনীত নিয়োগ বোর্ডের  সদস্য  এস. এম. শফিকুল ইসলাম,  পুলিশ সুপার, পদে পদোন্নতি প্রাপ্ত  পঞ্চগড় ও মোঃ আমিরুল ইসলাম,  পুলিশ সুপার,পদে পদোন্নতি প্রাপ্ত   নীলফামারী,  মোঃ মমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),  সিফাত-ই-রাব্বান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি),  মোঃ মোসফেকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক এন্ড এস্টেট) শেখ মোঃ জিন্নাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), দিনাজপুরসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, নিয়োগপ্রাপ্ত প্রার্থীগণ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক।