বাসস
  ১৮ জুন ২০২৪, ১৪:১৭

বগুড়া শহরে দুই যুবক খুন

বগুড়া, ১৮ জুন ২০২৪ (বাসস): জেলায় ঈদের রাতে দুইযুবকের খুনের ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাত প্রায় দেড়টার দিকে শহরের নিশিন্দারা চকরপাড়া এলাকায় এই জোড়া খুনের ঘটনা ঘটে। নিহত শরীফ ও রোমান ওই এলাকারই বাসিন্দা।
পুলিশ ও স্থানীয়রা জানান, রাত দেড়টার দিকে তারা চকরপাড়া এলাকার একটি গলিতে গোলাগুলির শব্দ শুনতে পান। কিছুক্ষণ পর তারা বেরিয়ে দেখেন এলাকার গলির মুখে পাশাপাশি রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে শরিফ ও রোমানের মরদেহ। এ সময় আহত অবস্থায় উদ্ধার করা হয় তাদের আরেক বন্ধু হোসেনকে।
নিহত শরীফের স্বজনরা জানান, বাসায় রাতের খাবার খাওয়ার পরপরই কেউ একজন মোবাইল ফোনে শরিফকে ডেকে নেয়। পরে এলাকায় গোলাগুলির শব্দ শুনে তারা বাইরে এসে  হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করা গেলেও ঘটনাস্থলেই মারা যায় শরীফ ও রোমান।
জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার জানান, কী কারনে এই হত্যাকায় ঘটেছে তার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। হত্যার মোটিভ জানতে রাত থেকেই পুলিশের বিভিন্ন ইউনিট মাঠে রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।
মঙ্গলবার বেলা ১২ টায়  বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইহান ওয়ালিউল্লাহ জানান,  বগুড়া মেডিকেল কলেজের মর্গে লাশের ময়নাতদন্ত চলছে।
কি কারনে এই খুনের ঘটনা ঘটেছে এমন প্রশ্নের উত্তরে সদরের ওসি জানান, লাশের ময়না তদন্ত চলছে। ময়না তদন্তের রির্পোট  পাওয়ার এবং মৃত ব্যাক্তিদের পক্ষ থেকে এজাহার দেয়া হয়ে  সেই অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। তিনি জানান-  অনেকের নাম শোনা যাচ্ছে। তদন্ত চলমান আছে। ময়না তদন্তের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়