বাসস
  ২৫ জুন ২০২৪, ১৯:২৯
আপডেট  : ২৫ জুন ২০২৪, ১৯:৩৩

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ২৯টি স্কুলে ৪২৬ জোড়া বেঞ্চ বিতরণ

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ২৫ জুন, ২০২৪ (বাসস): জেলার কোটালীপাড়া উপজেলার ২৯টি বিদ্যালয়ে অবকাঠামো উন্নয়ন উপ-প্রকল্পের আওতায় স্থানীয় সরকার বিভাগ ও জাইকার সহযোগিতায় ৪২৬ জোড়া বেঞ্চ বিতরণ করা হয়েছে। 
আজ মঙ্গলবার উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ^াস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বেঞ্চ বিতরণ করেন। 
এ সময় উপজেলা নির্বাহী অফিসার শাহীনুর আক্তার, উপজেলা প্রকৌশলী মো. শফিউল আজম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেবদুলাল বসু পল্টু, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমনি বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সিদ্দিক নুর আলম, ইউপি চেয়ারম্যান তুষার মধু উপস্থিত ছিলেন। 
উপজেলা চেয়ারম্যান বলেন, উপজেলার শিক্ষার মানউন্নয়নের জন্য ২৯টি বিদ্যালয়ে ৪২৬ জোড়া বেঞ্চ বিতরণ করা হয়েছে। আগামীতে এ উপজেলার শিক্ষার মানউন্নয়নে আরো নতুন নতুন প্রকল্প গ্রহণ করা হবে। 
এদিকে উপজেলার কান্দি ইউনিয়নের তালপুকুরিয়া আমার বাড়ি আমার খামার সমবায় সমিতি লিমিটেডের  উপকারভোগীদের মধ্যে পাঁচটি করে নারিকেলের চারা, সবজি বীজ ও কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার শাহীনুর আক্তার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব চারা, বীজ ও কৃষি উপকরণ বিতরণ করেন। এ সময় কৃষি অফিসার দোলন চন্দ্র রায়সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়