বাসস
  ২৮ জুন ২০২৪, ১৪:৪৮

চাঁদপুরে ৫ শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহনে ওয়াইল্ডলাইফ অলিম্পিয়াড

চাঁদপুর, ২৮ জুন, ২০২৪ (বাসস): ‘স্মার্ট তারুণ্য বাঁচাবে অরণ্য’ এই স্লোগানে সারাদেশের মতো চাঁদপুরেও ৫ শতাধিক স্কুল ও কলেজ শিক্ষার্থীর অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে ওয়াইল্ডলাইফ অলিম্পিয়াড ২০২৪।
শুক্রবার সকাল ১০টায় চাঁদপুর সরকারি কলেজ ক্যাম্পাসে জাতীয় সংগীত পরিবেশন ও বেলুন উড়িয়ে অলিম্পিয়াডের উদ্বোধন করেন প্রধান অতিথি চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ।
বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) পরিচালক (পরীক্ষা মূল্যায়ন ও প্রত্যয়ন) মো. আবদুর রহমান, শিক্ষা কর্মকর্তা রূপক রায়, চাঁদপুর জেলা বন কর্মকর্তা মো. তাজুল ইসলাম ও অলিম্পিয়াডের জেলা সমন্বয়কারি আলম পলাশ এ সময় উপস্থিত ছিলেন।
এরপর চাঁদপুর সরকারি কলেজের শহীদ রাজু ভবনের নীচ ও তৃতীয় তলায় ঘন্টাব্যাপী ওয়াইল্ডলাইফ অলিম্পিয়াডের পরীক্ষা অনুষ্ঠিত হয়।
অলিম্পিয়াডের জেলা সমন্বয়কারি আলম পলাশ এর সঞ্চালনায় পরীক্ষা শুরুর পূর্বে শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্যদেন অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ।
সবশেষে কলেজ ক্যাম্পাসে আয়োজকদের পক্ষ থেকে গাছের চারা রোপন করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা।
অলিম্পিয়াডের জেলা সমন্বয়কারি আলম পলাশ বলেন, খুবই চমৎকার পরিবেশে এই প্রথম ওয়াইল্ডলাইফ অলিম্পিয়াড সম্পন্ন হয়েছে। পরীক্ষার ফলাফল ও পুরস্কর পরবর্তীতে প্রদান করা হবে এবং সময় জানিয়ে দেয়া হবে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়