বাসস
  ২৮ জুন ২০২৪, ২৩:৪৩

বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা নিয়ে বিএনপি মিথ্যাচার করছে : হানিফ

কুষ্টিয়া, ২৮ জুন, ২০২৪ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে আটক রাখা হয়েছে বিএনপি নেতাদের এমন বক্তব্য মোটেও গ্রহণযোগ্য নয়। এটা বিএনপির চরম মিথ্যাচারের একটি অংশ। বেগম জিয়ার নামে মামলা আওয়ামী লীগ সরকার করেনি, করেছিল তত্বাবধায়ক সরকার।
আজ শুক্রবার সকাল সাড়ে ১১ টায় কুষ্টিয়ার পিটিআই রোডের নিজ বাসভবনে মতবিনিময়কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
মাহবুব উল আলম হানিফ আরো বলেন, পৃথিবীর বহু দেশের মধ্যে এই রেল সংযোগ আছে, এগুলো নতুন কিছু নয়। একটি দেশের অর্থনৈতিক উন্নয়নে মূল চালিকা শক্তি হচ্ছে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ও আধুনিকায়ন। এটা নিয়ে বিএনপি নেতারা যে বিরোধিতা করছে তা দেশের জন্য কোন মঙ্গল বয়ে আনবে না।
তিনি বলেন, সম্প্রতি বিদ্যুৎ নিয়ে যে সমস্যার সৃষ্টি হয়েছে তার কারণ মূলত দুটি। একটি হচ্ছে বিদ্যুৎ উৎপাদন বাড়লেও সরবরাহের লাইনগুলোর কিছু সমস্যা রয়েছে, যার ফলে লোডশেডিং হচ্ছে। আরেকটি হলো বিদ্যুৎ-এর উৎপাদন ব্যয় বেশী । সরকারকে অনেক ভর্তুকিও দিতে হয়। তাই চাপ কমানোর জন্য সরকারকে দফায় দফায় দাম বাড়াতে হয়। তবে এখন অনেকটাই সহনীয় পরযায়ে চলে এসেছে , দ্রুতই বিদ্যুৎ-এর সকল সমস্যা সমাধান হবে।
 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়