বাসস
  ৩০ জুন ২০২৪, ১৪:৪৩

বরগুনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২: ছেলের লাশ আনতে গিয়ে মা নিহত

বরগুনা, ৩০ জুন, ২০২৪ (বাসস): ছেলের মরদেহ আনতে গিয়ে লাশবাহী অ্যাম্বুলেন্স ও একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে অ্যাম্বুলেন্সটি খাদে পড়ে পুস্প বেগম (৬৫) নামের এক নারী এবং মোটরসাইকেলটির চালক রুবেল (৩২) নিহত হয়েছেন।
বরগুনার আমতলী-পটুয়াখালী সড়কের ডাক্তারবাড়ি এলাকায় রোববার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ৩টি মরদেহ সুরতহাল করে আমতলী থানায় এনেছে।
নিহত পুষ্প বেগমের বাড়ি পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের নিশানবাড়িয়া গন্ডামারি গ্রামে। নিহত মোটরসাইকেল চালকের বাড়ি আমতলী উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের চাউলা গ্রামে। সে ওই গ্রামের আনসার সিকদারের ছেলে।  
নিহত পুষ্প বেগমের ভাই রহিম তালুকদার জানান, দীর্ঘদিন লিভার সিরোসিস রোগে ভুগছিলেন গন্ডামারি গ্রামের আলম হাওলাদার। শনিবার (২৯ জুন) রাতে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ছেলের লাশ নিয়ে মা পুষ্প বেগম আজ (রোববার) সকালে গ্রামের বাড়ি নিশানবাড়িয়া যাচ্ছিলেন। পথে আমতলী-পটুয়াখালী সড়কের ডাক্তারবাড়ি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লাশবাহী অ্যাম্বুলেন্সটি খাদে পড়ে যায় এবং মোটরসাইকেল দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে মোটরসাইকেলচালক রুবেল সিকদার নিহত হন।
খবর পেয়ে আমতলী পুলিশ ও দমকল বাহিনীর লোকজন খাদে পড়া অ্যাম্বুলেন্স থেকে মৃত ছেলে আলম হাওলাদার ও মা পুষ্প বেগমের লাশ উদ্ধার করে।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু জানিয়েছেন, নিহত দুইজনসহ তিনটি মরদেহ থানায় আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়