বাসস
  ৩০ জুন ২০২৪, ১৭:৩৮

নাটোরে গৃহবধু হত্যার ১২ ঘন্টার মধ্যে অভিযুক্ত গ্রেফতার

নাটোর, ৩০ জুন, ২০২৪ (বাসস) : নাটোরে গৃহবধূ  হত্যার ১২ ঘন্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আজ রোববার বেলা ১টায় নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানান পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম।
হত্যাকান্ডে অভিযুক্ত সুনামগঞ্জ জেলার দিরাই থানাধীন গচিয়া গ্রামের বিলাল মিয়া’র ছেলে জাকির হোসেনকে (৩৫) এ সময় হাজির করা হয়। সেইসঙ্গে উদ্ধারকৃত ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোন, দুই জোড়া রুপার নুপুর ও আংটি, একটি সোনার চেইন ও নাকফুল এবং এক জোড়া কানের দুল প্রদর্শন করা হয়।
পুলিশ সুপার জানান, নাটোর জেলার লালপুর থানাধীন কামারহাটি তেনাচুরা এলাকার দুবাই প্রবাসী সোহানুর রহমানের স্ত্রী মোছা. শিউলী খাতুন (২৩) এর সাথে এক মাস আগে অভিযুক্ত জাকির হোসেনের পরিচয় হয়। গাজীপুরের কোনাবাড়িতে পরিচয়ের সূত্র ধরে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত বুধবার জাকির হোসেন ভিকটিমের বাড়িতে মামা পরিচয়ে বেড়াতে আসে। পরে অভিযুক্ত জাকির গতকাল ভোর পাঁচটার দিকে শিউলীকে গলায় ওড়না পেচিয়ে ও বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। 
শিউলী খাতুনের ভাই রফিকুল ইসলাম এ ব্যাপারে লালপুর  থানায় মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে শনিবার রাত সাড়ে দশটার দিকে অভিযুক্ত জাকির হোসেনকে নাটোরের বাগাতিপাড়া উপজেলার মাড়িয়া এলাকা থেকে গ্রেফতার করে। 
হত্যাকান্ডের ঘটনা অবহিত হওয়ার ১২ ঘন্টার মধ্যে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে উল্লেখ করে পুলিশ সুপার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত জাকির হত্যার কথা স্বীকার করেছে।
প্রেস ব্রিফিং এর সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. শরিফুল ইসলাম ও মাহমুদা শারমিন নেলী এবং লালপুর থানার ওসি নাছিম আহম্মেদ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়