বাসস
  ০১ জুলাই ২০২৪, ১৩:৪৬

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ ২ জন নিহত

বগুড়া, ১ জুলাই, ২০২৪ (বাসস) : জেলার নন্দীগ্রামে গতরাতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে কাভার্ড ভ্যানের ধাক্কা দিলে  শিশুসহ দুজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় কাভার্ডভ্যানে থাকা আরো ২ জন আহত হয়েছে। রোববার রাত সাড়ে ১১টায় বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম উপজেলার রনবাঘা কৈগাড়ি মোজাদ্দেদিয়া সিদ্দিকীয়া খানকা শরীফ ও মাদ্রাসার সামনে এদুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন- প্রাণ-আরএফএল গ্রুপেরকাভার্ড ভ্যানের হেলপার কুড়িগ্রাম জেলার ফুলবাড়ির আব্দুল গফুরের ছেলে শহিদুল ইসলাম (৩৫) ও কাভার্ড ভ্যানের চালকসহ ৩ জনেক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নোয়ার  কাভার্ড ভ্যানের কেবিনে থাকা আহত  সাথী খাতুনের ছেলে কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার ছেলে বায়েজিদ (৩) পর সে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২ টায় মারা যায়। সাথী খাতুনের স্বামী  ছিলেন কাভার্ড ভ্যানের চালক  বেলাল হোসেন । তাদের সকলের বাড়ি কুষ্টিয়া জেলার মিরপুরে।
জানা গেছে, প্রাণ-আরএফএল গ্রুপের কাভার্ডভ্যান  নাটোর থেকে বগুড়া যাচ্ছিল। এর কেবিনে ড্রাইভারের পাশের আসনে যাত্রী ছিলেন প্রাণ-আরএফএল কাভার্ড ভ্যানের হেলপার শহিদুল ইসলাম (৩৫) চালক বেলাল হোসেন, তার স্ত্রী সাথী খাতুন ও শিশুপুত্র বায়েজিদ ।
কুন্দারহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্বাস আলী জানান , রোববার রাত সাড়ে ১১টার দিকে রনবাঘা এলাকায় মহাসড়কের পাশে একটি ট্রাক দাঁড়ানো অবস্থায় ছিল।  পেছনে থেকে একটি কাভার্ডভ্যান(ঢাকা মেট্রো-অ ১১-৩৮১৮) ট্রাকটিকে ধাক্কা দেয় । এতে কাভার্ডভ্যানের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই হেলপার শহিদুল ইসলাম মারা যায়।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বায়েজিদ নামের শিশু  চিকিৎসাধীন অবস্থায়  মারা যায়।আহত অবস্থায় বেলাল হোসেন ও তার স্ত্রী সাথী খাতুন (২২)  হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
কুন্দারহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরো জানান দুর্ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে যায় । কাভার্ডভ্যানটি পুলিশ হেফাজতে রয়েছে।লাশ শজিমেক হাসপাতলের মর্গে ময়না তদন্তের জন্য রাখা আছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়