বাসস
  ০২ জুলাই ২০২৪, ১৯:১৬

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত 

নোয়াখালী, ২ জুলাই ২০২৪ (বাসস): জেলার সুবর্ণচর উপজেলায় আজ দুপুরে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। 
আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার সুলতান নগর এলাকার চরজব্বর টু সোনাপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উপজেলার চর আমান উল্যাপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের কাটাবুনিয়া গ্রামের মৃত সুলতান আহমদের ছেলে জামাল উদ্দিন গাজী (৫৫) এবং উপজেলার চরবাটা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মৃত মাওলানা নুরুল উল্যার ছেলে হাফিজ উল্যাহ (৫৭)। 
চর আমান উল্যা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ সদস্য হোসেন আহাম্মদ দুলাল জানান, মঙ্গলবার সকালে মোটরসাইকেল যোগে জেলা শহর মাইজদীতে আদালতে মামলার হাজিরা দিয়ে ফিরছিলেন জামাল উদ্দিন গাজী ও তার আত্মীয় হাফিজ উল্যাহ। পথিমধ্যে উপজেলার চরজব্বর টু সোনাপুর সড়কের সুলতান নগর এলাকার পৌঁছালে পিছন দিক থেকে একটি বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশা তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক হাফিজ উল্যাহ মোটরসাইকেল থেকে ছিঁটকে পড়েন। ওই সময় পিছনে থাকা আরেকটি ট্রাকও তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ২৫০-শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জামাল উদ্দিন গাজীকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪ টায় মারা যান হাফিজ উল্যাহ।  
সড়ক দুর্ঘটনায় দুইব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে  চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাউছার আলম ভূঁইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়