বাসস
  ০৩ জুলাই ২০২৪, ১৮:০৬

পুলিশ পরিদর্শক হত্যা মামলায় আরাভ খানের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ ২১ জুলাই 

ঢাকা, ৩ জুলাই, ২০২৪ (বাসস): পুলিশ পরিদর্শক মামুন হত্যা মামলায় আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানসহ ৮ জনের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ২১ জুলাই দিন ধার্য করেছেন আদালত। 
বুধবার ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ ফয়সল আতিক বিন কাদেরের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা ডিবির পরিদর্শক শেখ মাহবুবুর রহমানকে জেরা করেন আসামি পক্ষের আইনজীবীরা। আজ তার জেরা শেষ হওয়ায় আগামী ২১ জুলাই মামলার পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য করেন আদালত। এ মামলার চার্জশিটভুক্ত ৩৮ জন জনের মধ্যে ২৪ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। 
মামলার অন্য আসামিরা হলেন সুরাইয়া আক্তার কেয়া, রহমত উল¬াহ, স্বপন সরকার, মিজান শেখ, আতিক হাসান, সারোয়ার হাসান ও দিদার পাঠান। রবিউল ইসলাম ওরফে আরাভ খান ও সুরাইয়া আক্তার কেয়া পলাতক। কারাগারে থাকা বাকি ছয় আসামি আজ আদালতে উপস্থিত ছিলেন। 
এই মামলার অপ্রাপ্তবয়স্ক দুই আসামি মেহেরুন্নেছা স্বর্ণা ওরফে আফরিন ওরফে আন্নাফী ও মোছা. ফারিয়া বিনতে মিম। তাদের বিরুদ্ধে ভিন্ন দোষীপত্র দাখিল করা হয়। তাদের বিচার শিশু আদালতে চলমান। 
২০১৮ সালের ৯ জুলাই গাজীপুরের জঙ্গল থেকে মামুন ইমরান খানের লাশ উদ্ধার করা হয়। ওই ঘটনায় মামুনের ভাই জাহাঙ্গীর আলম খান বাদি হয়ে রাজধানীর বনানী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক শেখ মাহবুবুর রহমান ২০১৯ সালের ৮ এপ্রিল আদালতে মামলার চার্জশিট দাখিল করেন। ২০২১ সালের ২৫ নভেম্বর আসামিদের বিরুদ্ধে চার্জ গঠন করেন আদালত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়