বাসস
  ০৪ জুলাই ২০২৪, ২৩:৩৭

শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের প্রায় ৮ কোটি ৩২ লাখ টাকার চেক হস্তান্তর

ঢাকা, ৪ জুলাই, ২০২৪ (বাসস) : দেশের স্বনামধন্য ৩টি প্রাইভেট কোম্পানি বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের ওয়ার্কার্স প্রফিট পার্টিসিপেশন ফান্ডে (ডব্লিউপিপিএফ) প্রায় ৮ কোটি ৩২ লাখ টাকার  চেক হস্তান্তর করেছে।
আজ সচিবালয়ে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সভাকক্ষে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী  মোঃ নজরুল ইসলাম চৌধুরী শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের পক্ষে এ চেক গ্রহণ করেন।
এ সময় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মোঃ মাহবুব হোসেন, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের মহাপরিচালক ড. মোল্লা জালাল উদ্দিনসহ মন্ত্রণালয় ও কোম্পানি তিনটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসি ৩ কোটি ৯৩ লাখ ৬৫ হাজার ৪৪৬ টাকা, বেক্সিমকো ফার্মাসিউটিকেলস কোম্পানি ৩ কোটি ৩৬ লাখ ৮২ হাজার ৭১৮ টাকা ও ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড ১ কোটি ১ লাখ ৯০ হাজার ৯৪৫ টাকার পৃথক তিনটি চেক সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রতিনিধিরা শ্রম প্রতিমন্ত্রীর কাছে হস্তান্তর করেন।  
এসময় শ্রম প্রতিমন্ত্রী দেশের আইন অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে নির্দিষ্ট পরিমাণ টাকা শ্রমিকদের জীবনমান উন্নয়নের জন্য বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিলে জমা দেওয়ার জন্য সংশ্লিষ্ঠ সকলকে ধন্যবাদ জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়