বাসস
  ০৫ জুলাই ২০২৪, ১৯:৫৬

নীলফামারীতে ১৫০ জন নারীর মধ্যে সঞ্চয়ের চেক বিতরণ

নীলফামারী, ৫ জুলাই ২০২৪ (বাসস): জেলার সদর উপজেলায় আজ ‘পল্লী কর্মসংস্থান ও গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ কর্মসূচি-৫’ প্রকল্পের (আরইআরএমপি) আওতায় ১৫০ জন নারী কর্মীর সঞ্চয়কৃত এককোটি ৮০ লাখ ৩১ হাজার আটশ’ টাকার চেক বিতরণ করা হয়েছে।
এলজিইডি’র অধীনে বাস্তবায়িত প্রকল্পে উপজেলার ১৫টি ইউনিয়নে চারবছর মেয়াদে সড়ক রক্ষণাবেক্ষণ কাজে এসব নারী নিয়োজিত ছিলেন।
আজ শুক্রবার সকাল ১০টায় দিকে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এসব চেক বিতরণ করেন নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। 
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল হকের সভাপতিত্বে এ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুজার রহমান, ভাইস চেয়ারম্যান জ্যোর্তিময় রায় ও নারী ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তী, জেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের জেষ্ঠ সহকারী প্রকৌশলী আবু তৈয়ব মো. শামসুজ্জামান, সদর উপজেলা প্রকৌশলী বিরল রায় প্রমুখ। 
সদর উপজেলা প্রকৌশলী বিরল রায় জানান, পল্লী কর্মসংস্থান ও রক্ষণাবেক্ষণ কর্মসূচি-আরইআরএমপি-৩ এর আওতায় ২০২০ সালের মে মাস থেকে শুরু করে ২০২৪ সালের এপ্রিল মাস পর্যন্ত রক্ষণাবেক্ষণ কর্মূচিতে নিয়োজিত ছিলেন এসব নারী। চারবছরে আয় থেকে প্রতিজনের সঞ্চয় জমা হয়েছে একলাখ ২০ হাজার ২১২ টাকা। সে হিসেবে ১৫০ জনের মধ্যে মোট এককোটি ৮০ লাখ ৩১ হাজার আটশ’ টাকার চেক বিতরণ করা হয়।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়