বাসস
  ০৬ জুলাই ২০২৪, ১০:৩৯
আপডেট  : ০৬ জুলাই ২০২৪, ১০:৫০

দিনাজপুর সদর উপজেলায় বজ্রপাতে একজনের মৃত্যু

দিনাজপুর, ৬ জুলাই, ২০২৪ (বাসস): দিনাজপুর সদর উপজেলার পল্লীতে গতরাত ১১টায় বজ্রপাতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।মৃত ব্যক্তি দিনাজপুর সদর উপজেলার  কমলপুর ইউনিয়নের দাইনূর দক্ষিণপাড়া গ্রামের রবিন চন্দ্র রয়ের পুত্র গজেন্দ্রনাথ রায়(৩৮)।
কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ পরিদর্শক মোহাম্মদ ফরিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল শুক্রবার রাত সাড়ে ১০ টায় দিনাজপুর সদর উপজেলার কমলপুর ইউনিয়নের দাইনুর দক্ষিণপাড়া মাঠের মধ্য প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে ওই ব্যক্তি  বজ্রপাতের শিকার হন। ঘটনাস্থল থেকে তার পরিবারের লোকজন গুরুতর অবস্থায় উদ্ধার করে গতকাল শুক্রবার রাত সাডে ১১ টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।  হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসা ডাঃ মোঃ সোহাগ হোসেন তাকে প্রাথমিকভাবে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।
পুলিশ জানায়, শুক্রবার রাত ১২ টায় বজ্রপাতের ঘটনায় একজনের মৃত্যু হয়েছে এ ধরনের সংবাদ হাসপাতাল কর্তৃপক্ষের নিকটে পেয়ে পুলিশের টহল দল হাসপাতালে যায়। পুলিশ ঘটনার সত্যতা পেয়ে বজ্রপাতে মৃত্যু ব্যক্তির সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন। মৃত ব্যক্তির পরিবারের আপত্তি না থাকায়, পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ এর অনুমতি ক্রমে, মৃত্যু ব্যক্তির লাশ ময়না তদান্ত ছাড়াই  সৎকার এর জন্য তার পরিবারের নিকট রাতে হস্তান্তর করা হয়েছে।   
বজ্রপাতে মৃত্যু গজেন্দ্র নাথ রায়ের পিতা রবিন চন্দ্র রায়, জানান, তার পুত্রের লাশ আজ শনিবার বেলা ১১ টায় ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে দাহ করা হবে।