বাসস
  ০৭ জুলাই ২০২৪, ১০:০৯

শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

হবিগঞ্জ, ৭ জুলাই, ২০২৪ (বাসস): ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং ব্রীজ
এলাকায় গতরাতে  পিকআপ ও সিএনজি অটোরিকশার  মুখোমুখী সংঘর্ষে মিতু আক্তার(২৪) নামে এক অন্তঃস্বত্ত্বা নারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৪ জন। শনিবার রাত ১০ টায় এ দুর্ঘটনা ঘটে।
খবর পেয়ে পুলিশ ও দমকম বাহিনী ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা  সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসে। নিহত মিতু আক্তার মাধবপুর উপজেলার স্বপন মিয়ার স্ত্রী।
স্থানীয় সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার বাখর নগর গ্রামের  স্বপন মিয়ার অন্তঃস্বত্ত্বা স্ত্রী মিতু আক্তারকে চিকিৎসার জন্য হবিগঞ্জ শহরে ডাক্তারের কাছে নিয়ে আসেন পরিবারের লোকজন। পরে রাতে তারা সিএনজি অটোরিকশা যোগে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে অটোরিকশাটি উল্লেখিত স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ  ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়। নিহত এবং  আহতদের উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসা হলে গুরুতর আহত ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্র্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  তৈমুর ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন। দুর্ঘটনার পর পরই সিএনজি এবং পিকআপকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।