বাসস
  ০৮ জুলাই ২০২৪, ১০:১৮

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

বগুড়া, ৮ জুলাই, ২০২৪ (বাসস) : বগুড়া-নাটোর মহাসড়কে রোববার রাত ৭টায় সড়ক দুর্ঘটনায়  ২ নিহত এবং একজন গুরত্বর আহত হয়েছেন। বগুড়া-নাটোর মহাসড়কের টেংরামাগুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন শাজাহানপুর উপজেলার হরিণ গাড়ী এলাকার মৃত ময়েজ উদ্দিনের ছেলে শাহজাহান আলী (৬০), ও নন্দীগ্রাম উপজেলার হাঁটুয়া আলাইপুর গ্রামের মলয় সরকারের ছেলে দুর্জয় (২২)।
এ দুর্ঘটনায় গুরুতর আহত হওয়া নন্দীগ্রাম বাসস্ট্যান্ড এলাকার মুক্তার হোসেনের ছেলে আকাশ হোসেন (২১) কে  উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক)  হাসপাতালে ভর্তি করানো হয়েছে।  
কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্বাস স্থানীয় ও সিসিটিভি ফুটেজের সুত্র থেকে প্রাপ্ত তথ্যের উপর ভিত্তি করে জানান  বগুড়া থেকে মোটরসাইকেল নিয়ে বাড়ীতে  ফিরছিলেন নন্দীগ্রামের আকাশ ও দুর্জয়। এ সময়  টেংরামাগুর বাসস্ট্যান্ডে রাস্তা পারাপার হচ্ছিলেন টেংরামাগুর বাসস্ট্যান্ডের  চেইন মাস্টার শাজাহান আলী। বগুড়া থেকে ছেড়ে আসা আকাশ ও দুর্জয় ট্যাংরা মাগুর বাসস্ট্যান্ডে পৌঁছেলে তাদের বাইকের সাথে সজোরে ধাক্কা লাগে চেন মাষ্টার শাহজাহানের। দ্রুতগতির এ বাইকের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন চেইনমাস্টার শাজাহান আলী ও মোটরসাইকেলে থাকা  আরোহী দুর্জয়। মোটরসাইকেল চালক আকাশকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার রাতে  বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। গুরুতর আহত হওয়া আকাশের অবস্থা হাসপালের চিকিৎসক। মোটর সাইকেলটি জব্দ করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় স¦্জনদের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে।
কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্বাস আলী জানান, মোটরসাইকেল থানা হেফাজতে রয়েছে। উক্ত  ঘটনায় মামলা হয়েছে।