বাসস
  ০৯ জুলাই ২০২৪, ১৬:৩১

ভোলায় প্রধানমন্ত্রীর উপহারের ল্যাপটপ পেল ৮০ নারী

ভোলা, ৯ জুলাই, ২০২৪ (বাসস): হার পাওয়ার প্রকল্পের আওতায় আজ জেলার চরফ্যাশন উপজেলার ৮০ জন নারীর মধ্যে ল্যাপটপ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে স্মার্ট উপহার হিসাবে এসব ল্যাপটপ প্রদান করা হয়। উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার এস এম আল মাহমুদের সভাপতিত্বে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন।
উপজেলা প্রশাসন এবং  উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের যৌথ আয়োজনে অনুষ্ঠিত ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ছাদেক মিয়া ও ইনফিনিটি টেকনোলজি ইন্টারন্যাশনাল লি: এর নির্বাহী পরিচালক মো. আনোয়ার হোসেন।
আয়োজকরা জানান, এই প্রকল্পের আওতায় দ্বিতীয় পর্যায়ের চারটি ব্যাচের ২০ জন করে মোট ৮০ জন নারী প্রশিক্ষনার্থীর মাঝে আজ ল্যাপটপ বিতরণ করা হয়েছে। ফ্রিল্যান্সিং এর উপর ছয় মাস ব্যাপী প্রশিক্ষণের দুই মাস পার হবার পর তাদের এসব ল্যাপটপ প্রদান করা হলো। এর মাধ্যমে নারীরা প্রশিক্ষণের কার্যক্রম রপ্ত করার পাশাপাশি নিজেদের আত্মকর্মসংস্থানের পথ সৃষ্টি করতে পারবে।