বাসস
  ০৯ জুলাই ২০২৪, ১৭:৩৬

গোপালগঞ্জে ক্যান্সার সহ জটিল রোগে আক্রান্তদের মধ্যে অনুদানের চেক বিতরণ

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ৯ জুলাই ২০২৪ (বাসস): জেলায় আজ ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্তদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এককালীন অনুদানের এককোটি ৬৪ লাখ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয় যৌথভাবে এ চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।
এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি  মাহাবুব আলী খান।
জেলায় সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক  মো. হারুন-অর-রশীদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে সহকারী পরিচালক মো. জুলফিকার আলী, সমাজসেবা কর্মকর্তা প্রকাশ কুমার বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন।
জেলায় সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক  মো. হারুন-অর-রশীদ জানান, ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ৩২৮ জনের প্রত্যেকের হাতে ৫০ হাজার টাকা করে মোটে এককোটি ৬৪ লাখ টাকার অনুদানের চেক তুলে দেওয়া হয়েছে।
তিনি জানান, সদর উপজেলায় ১২৩ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৫৩ জন, কোটালীপাড়া উপজেলায় ২২ জন, কাশিয়ানী উপজেলায় ৬৩ জন, মুকসুদপুর উপজেলায় ৩৯ জন ও  গোপালগঞ্জ পৌরসভায় ২৮ জন রোগীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এককালিন অনুদানের চেক প্রদান করা হয়েছে ।