বাসস
  ১১ জুলাই ২০২৪, ১৬:১০

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬ জন

দিনাজপুর, ১১ জুলাই, ২০২৪ (বাসস): জেলার ঘোড়াঘাট উপজেলায় ভটভটির সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক গরু ব্যবসায়ী নিহত এবং ৬ জন গুরুতর  আহত হয়েছে। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।
ঘোড়াঘাট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, আজ বৃহস্পতিবার দুপুর ২টায় দিনাজপুর -গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কশিগাড়ি নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে। এতে নিহত আব্দুর রশিদ (৪২) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বানেশ্বর গ্রামের আব্দুল মিয়ার পুত্র।
স্থানীয়রা জানায়, পাশ্ববর্তী উপজেলা গোবিন্দগঞ্জ থেকে ভটভটি যোগে ৫টি গরু বিক্রির জন্য জেলার ঘোড়াঘাটে রানীগঞ্জ গরু হাটে যাচ্ছিলো ১০ জন গরু ব্যবসায়ী। কশিগাড়ি গ্রাম এলাকায় গোবিন্দগঞ্জ অভিমুখি আমের খালি ক্যারেট বোঝাই একটি ট্রাকের সঙ্গে ভটভটিটির মুখোমুখি সংঘর্ষ হলে গুরুতর আহত হয় গরু ব্যবসায়ী আব্দুর রশিদসহ ৭ জন। পুলিশ স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রশিদকে মৃত ঘোষণা করে।
দুর্ঘটনায় আহতরা হলেন, কসির উদ্দীনের পুত্র তারিফ হোসেন (৪৫), নসিমদ্দীনের ছেলে আমিরুল ইসলাম (৬০), হযরত আলীর পুত্র আজিজুল ইসলাম (৬০), আব্দুল হামিদের পুত্র লাভলু মিয়া (৩০), নুরুজ্জামানের পুত্র  আবেদ আলী (৫৫) এবং তালেব আলীর পুত্র তাসির উদ্দীন (৬২)। এরা গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বাসিন্দা।
ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দেবব্রত রায় বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক এবং ভটভটি পুলিশের হেফাজতে রয়েছে। দুর্ঘটনার পরপর পালিয়ে গেছে ট্রাক চালক এবং হেলপার। এ ঘটনায় সড়ক আইনে নিয়মিত মামলা রুজু করা হবে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।