বাসস
  ১২ জুলাই ২০২৪, ১৮:৩৭

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

যশোর, ১২ জুলাই ২০২৪ (বাসস) : জেলার বাঘারপাড়া উপজেলায় আজ পৃথক সড়ক দুর্ঘটনায় তিন ব্যক্তি নিহত হয়েছেন।
আজ শুক্রবার সকাল সাড়ে সাতটায় এবং বেলা সাড়ে ১১ টায় এ দু’টি দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- বাঘারপাড়া উপজেলার দক্ষিণ শ্রীরামপুর গ্রামের শুকুর শেখের ছেলে মোহাম্মদ সিদ্দিক শেখ (৫০), যশোরের কেশবপুর উপজেলার বগা গ্রামের বাবু সর্দারের ছেলে তারেক সর্দার (৩৫) এবং ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজাবাড়ি গ্রামের ছবেদ আলীর ছেলে সবুজ হোসেন (৪২)।  
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে যশোর-নড়াইল সড়কের বাঘারপাড়া উপজেলার দক্ষিণ শ্রীরামপুর নামক স্থানে যশোরগামী একটি ট্রাক সড়কের পাশে চার পথচারিকে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়।এতে দক্ষিণ শ্রীরামপুর গ্রামের শুকুর শেখের ছেলে মোহাম্মদ সিদ্দিক শেখ ঘটনাস্থলেই নিহত হন।
তুলারামপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃত্যুঞ্জয় বিশ্বাস ট্রাক চাপায় একব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আহত তিনজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তুলারামপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃত্যুঞ্জয় বিশ্বাস আরও জানান, শুক্রবার বেলা সাড়ে ১১ টায় যশোর-নড়াইল সড়কের করিমপুর নামক স্থানে দু’টি পিকআপ গাড়ির মুখোমুখি সংঘর্ষে একটির আরোহী সবুজ হোসেন নামের একব্যক্তি ঘটনাস্থলেই নিহত হন। অপর পিকআপের আরোহী গুরুতর আহত তারেক সর্দারকে নড়াইল সদর হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আহতদের যশোর ২৫০-শয্যা বিশিষ্ট হাসপাতালে এবং নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি জানান, আইনী প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় পৃথক দু’টি মামলা হয়েছে।