বাসস
  ১৪ জুলাই ২০২৪, ১২:৩৪

বগুড়ায় আইন শৃংখলা কামিটির সভা অনুষ্ঠিত

বগুড়া, ১৪ জুলাই ২০২৪ (বাসস) : জেলা প্রশাসকের কনফারেন্স রুমে  আজ বেলা ১১টায় জেলা আইন শৃংখলা  কমিটির সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন বগুড়ার জেলা প্রশাসক মো: সাইফুল ইসলাম।
সভায় জেলায় প্রচন্ড যানজট নিয়ন্ত্রণে আনতে পুলিশ প্রশাসন ও বগুড়া পৌরসভার  মধ্যে সমন্ময়ের মাধ্যমে কাজ করার আহ্বান জানান হয়। বিশেষ করে ইজি বাইক , ইঞ্জিন চালিত অটো রিকশার  কারণে শহরের রাস্তার ধারন ক্ষমতা হারিয়ে ফেলেছে। এটা নিয়ন্ত্রণে এনে যানজট কমানোর সুপাশি করা হয় ।জেলায় সড়ক দুর্ঘটনা বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করা হয় এবং তা নিয়ন্ত্রণে আনতে হাইওয়ে পুলিশকে আরো সতর্ক হওয়ার আহ্বান জানান হয়। সভায় সকল প্রকার অপরাধ দমনে   পুলিশ কাজ করছে বলে জানান জেলা পুলিশ সুপার।  শহরে ফুটপাত ও সড়ক  দখল করে হকারদের অন্যত্র স্থানান্তরে সুপারিশ  করা হয়।  
সভায় বক্তব্য রাখেন , বগুড়া-৭ আসনের সংসদ সদস্য মোস্তাফা আলম নান্নু, জেলা পুলিশ সুপার  জাকির হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ইমরুল কায়েস, জেলা সিভিল সার্জন ডা: মো: শফিউল আজম, বগুড়া পৌর মেয়র রেজাউল করিম বাদশা, জেলার ১২ টি উপজেলা চেয়ারম্যান  ,বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ জেলার বিভিন্ন কার্যালয়ের প্রধানগণ উপস্থিত ছিলেন।