বাসস
  ২৫ জুলাই ২০২৪, ২১:০৬

বাফওয়ার উদ্যোগে দরিদ্র ও নিম্নবিত্ত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ 

ঢাকা, ২৫ জুলাই, ২০২৪(বাসস): বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির (বাফওয়া) উদ্যোগে আজ বৃহস্পতিবার দরিদ্র ও নিম্নবিত্ত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
দেশের সাম্প্রতিক পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের বিত্তবান ও সামর্থ্যবান মানুষদের খেটে খাওয়া দরিদ্র ও নি¤œবিত্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানানোর পরিপ্রেক্ষিতে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
আইএসপিআর জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) ও আদার্স উইমেন এন্ড চিলড্রেন ক্লাব (ওডব্লিউসিসি)’র সভানেত্রী সালেহা খান ঢাকা সেনানিবাসের আশপাশের বিভিন্ন এলাকায় খেটে খাওয়া দরিদ্র ও নি¤œবিত্ত মানুষের প্রতি সহযোগিতা ও সহমর্মিতার হাত বাড়িয়ে দিতে তাদের মধ্যে বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। 
সে লক্ষ্যে বাফওয়ার সভানেত্রী নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী চাল, আটা, আলু ও তেল ইত্যাদি বিতরণ করেন। 
এ সময় বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সহ-সভানেত্রীগণ, বাফওয়া আঞ্চলিক শাখা বঙ্গবন্ধু ও বাশার এর সভানেত্রীগণ, সিনিয়র লিয়াজোঁ কর্মকর্তা, বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সদস্যাগণ, বাফওয়া আঞ্চলিক শাখা বঙ্গবন্ধু ও বাশার এর সম্পাদিকাগণ এবং বিমান বাহিনীর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।