বাসস
  ২৬ জুলাই ২০২৪, ১৫:৪৭

নৈরাজ্যকারীদের আইনের আওতায় আনা হবে : শিল্পমন্ত্রী

নরসিংদী, ২৬ জুলাই, ২০২৪ (বাসস) : শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন,যারা নরসিংদী জেলখানাসহ সারাদেশে নজিরবিহীন তান্ডব ও নৈরাজ্য চালিয়েছে এবং বিভিন্ন সরকারি স্থাপনা ধ্বংস ও ক্ষতিগ্রস্থ করেছে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে। 
মন্ত্রী বৃহস্পতিবার নরসিংদী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন আয়োজিত বিশেষ আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
মন্ত্রী বলেন,সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে তারা দেশকে অস্থিতিশীল করতে চেয়েছিল। সরকার নজিরবিহীন এ পরিস্থিতির উন্নয়নে বদ্ধপরিকর। 
তিনি বলেন,নরসিংদী জেলখানায় যে নারকীয় ঘটনা ঘটেছে সেজন্য সরকার সেনাবাহিনী,বিজিবি ও পুলিশ বাহিনীসহ সরকারের প্রতিটি সেক্টরকে কাজে লাগিয়ে পরিস্থিতি শান্ত করেছে। 
নরসিংদী জেলা প্রশাসক ড. বদিউল আলমের সভাপতিত্বে সভায় নরসিংদী-১ আসনের সংসদ সদস্য লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম বীর প্রতীক,নরসিংদী-২ আসনের সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ,নরসিংদী-৩ আসনের সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল¬া,সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন এবং নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।