বাসস
  ২৭ জুলাই ২০২৪, ১৪:৪০

গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জম্মদিন উদযাপন

টুঙ্গিপাড়া(গোপালগঞ্জ), ২৭ জুলাই, ২০২৪ (বাসস) : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে আজ গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উদযাপন করা হয়েছে।
এ উপলক্ষে সকাল ৭টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও স্বেচ্ছাসেবক লীগের পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিবসটির সূচনা করা হয়। এরপর সকাল ৯টায় সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহসিন উদ্দিন সিকদারের নেতৃত্বে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানায় নেতা-কর্মীরা।
পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পুত্র জয়ের দীর্ঘায়ু কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।
সকাল সাড়ে ১০টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহসিন উদ্দিন সিকদারের সভাপতিত্বে দলের প্রতিষ্ঠাবার্ষিকী ও জয়ের জন্মদিন উপলক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ খান, স্বেচ্ছাসেবক লীগ নেতা তারিকুজ্জামান চৌধুরী, হেলাল কাজী, অ্যাডভোকেট মফিজ, ইকরামুজ্জামান, সাজ্জাদুর রহমান, কামাল হোসেন, নজরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।
পরে দেশব্যাপী বিএনপি-জামায়াতের সহিংসতায় নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।