বাসস
  ২৭ জুলাই ২০২৪, ২০:৩৪

সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে অসহায় ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করেছে যুবলীগ

ঢাকা, ২৭ জুলাই, ২০২৪ (বাসস) : ডিজিটাল বাংলাদেশের নেপথ্য নায়ক এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তিখাতে ঘটে যাওয়া বিপ্লবের স্থপতি সজীব ওয়াজেদ জয়ের  জন্মদিন উপলক্ষে অসহায় ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করেছে আওয়ামী যুবলীগ।
আজ শনিবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের নীচ তলায় সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে অসহায়-দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।
এর আগে একই স্থানে সজীব ওয়াজেদ জয়ের শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া, মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। 
যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মুহূর্তে মায়ের মমতায় আমাদের স্বপ্নের সোনার বাংলাদেশকে সাজিয়ে তুলেছেন, সেই মুহূর্তে একাত্তরের পরাজিত শক্তি, বঙ্গবন্ধুর খুনির দল বিএনপি-জামাত সাধারণ শিক্ষার্থীদের কাঁধে ভর করে ঢাকাসহ সারাদেশে হত্যা, অগ্নিসংযোগ, সরকারি স্থাপনা ধ্বংস, স্বপ্নের মেট্রোরেলকে আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করছে। বর্হিবিশ্বে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র বানানোর চেষ্টা করছে।
এসময় যুবলীগেরপ্রেসডিয়াম সদস্য রফিকুল ইসলাম, মোয়াজ্জেম হোসেন ও মৃনাল কান্তি জোদ্দার, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা ও সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম ও সাইফুর রহমান সোহাগ, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা প্রমুখ উপস্থিত ছিলেন।