বাসস
  ২১ আগস্ট ২০২৪, ১৭:২৩

সময় টেলিভিশনের সম্প্রচার বন্ধ সংক্রান্ত বিষয়ে আবেদনের শুনানি ২৫ আগস্ট

ঢাকা, ২১ আগস্ট, ২০২৪ (বাসস) : বেসরকারি টিভি চ্যানেল  সময় টেলিভিশনের সম্প্রচার সাত দিনের জন্য বন্ধ রাখতে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে আনা আবেদনের শুনানি সুপ্রিম কোর্টের আপিল বিভাগে শুনানির জন্য আগামী ২৫ আগস্ট দিন ধার্য করা হয়েছে। 
আপিল বিভাগের চেম্বার কোর্ট বিচারপতি আশফাকুল ইসলাম আবেদনটি ওইদিন ১ নম্বর আইটেম হিসেবে শুনানির জন্য নির্ধারণ করে আজ এ আদেশ দেয়। 
আদালতে রিট আবেদনকারীর পক্ষে ছিলেন সিনিয়র আইনজীবী জয়নুল আবেদিন, আহসানুল করিম, ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল। অপর পক্ষে ছিলেন ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন ও ব্যারিস্টার সাকিব বিন মাহবুব।
সময় মিডিয়া লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে শম্পা রহমানের আনা এক রিটের শুনানি নিয়ে গত ১৯ আগস্ট বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি শশাঙ্ক শেখর সরকারের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রুলসহ আদেশ দেন। বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেডের চেয়ারম্যানের প্রতি সম্প্রচার বন্ধের এই নির্দেশ দেয়া হয়।
গত ১০ আগস্ট সময় মিডিয়া লিমিটেডের পরিচালনা পর্ষদের সভায় ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহীর পদ থেকে আহমেদ জোবায়েরকে অব্যাহতি দেয়া হয়। সভায় পরিচালক শম্পা রহমানকে ব্যবস্থাপনা পরিচালক করার সিদ্ধান্ত হয়।