বাসস
  ২৬ আগস্ট ২০২৪, ১৩:৫৮

কালিহাতীতে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত

টাঙ্গাইল, ২৬ আগস্ট, ২০২৪ (বাসস) : জেলার কালিহাতীতে আজ ট্রাক চাপায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। সকাল সাড়ে ৮টার দিকে টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার জোকারচর এলাকার ১৮ নম্বর ব্রিজের উপর এ দুর্ঘটনাটি ঘটে।
দুর্ঘটনার কারণে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ মরদেহ ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি সরিয়ে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হতে শুরু করে।
 মৃত ব্যক্তি পাবনার ঈশ্বরদী উপজেলার শাহাপুর এলাকার আতাতুল্লাহ ফকিরের ছেলে সাজেদুল ইসলাম (৪৫)। তিনি গাজীপুরের ভাওয়াল গড়ে চাকরি করতেন।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই নাজমুল ইসলাম ও স্থানীয়রা জানান, মোটরসাইকেল যোগে সাজেদুল সকালে গাজীপুর থেকে ঈশ্বরদী যাচ্ছিলেন। এ সময় ঘটনাস্থলে পৌঁছালে একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিলে মোটরসাইকেলটি ব্রিজের উপর পড়ে যায়। পরে পেছনে থাকা একটি ট্রাক মোটরসাইকেলটির উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই সাজেদুলের মৃত্যু হয়।
তিনি আরও জানান, খবর পেয়ে মরদেহ ও মোটরসাইকেল উদ্ধার করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় নিয়ে রাখা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা এলে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় বাস ও ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।