বাসস
  ০৬ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫

টাঙ্গাইলে সন্ত্রাসী হামলায় চাচা-ভাতিজা খুন: গণপিটুনিতে ১ হামলাকারী নিহত

টাঙ্গাইল, ৬ সেপ্টেম্বর, ২০২৪ (বাসস): পূর্ব শক্রতার জের ধরে জেলার নাগরপুর উপজেলায় দুইজনকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় হামলাকারীদের একজনকে গণপিটুনি দিয়ে হত্যা করেছে স্থানীয় জনগণ। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে নাগরপুর উপজেলার ধুবুরিয়া পূর্বপাড়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
নিহতরা হলেন- ধুবুরিয়া গ্রামের মুকুল মিয়ার ছেলে আসাদুল (২৮), ছাত্তার মিয়া (৫৫) এবং গণপিটুনিতে নিহত সন্ত্রাসী ধুবরিয়া পূর্বপাড়া গ্রামের আবু তালেব মিয়া (২০)।
জানা গেছে, পূর্ব শক্রতা ও মাদক ব্যবসার জের ধরে কয়েকজন সন্ত্রাসী রাতে আসাদুলের উপর হামলা করে। তারা তাকে কুপিয়ে হত্যা করে। এ সময় আসাদুলের চাচা ছাত্তার মিয়া ঘটনাস্থলে পৌঁছালে তাকেও কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা চলে যায়। এ সময় আশপাশের লোকজনের চিৎকারে স্থানীয় লোকজন ধাওয়া করে হামলাকারী আবু তালেবকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচএম জসীম উদ্দিন বৃহস্পতিবার রাত ১১টায় জানান, নিহত চাচা-ভাতিজার লাশ হাসপাতালে আনা হয়েছে। তালেবের লাশ ঘটনাস্থলে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
টাঙ্গাইলের পুলিশ সুপার সাইফুল ইসলাম শানতু নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।