বাসস
  ১৪ সেপ্টেম্বর ২০২৪, ২২:২৪

বিএনপি নেতা নোমান ও মীর নাছিরের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

চট্টগ্রাম, ১৪ সেপ্টেম্বর, ২০২৪ (বাসস) : দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা আবদুল্ল¬াহ আল নোমান ও সাবেক মেয়র মীর মোহাম্মদ নাছির উদ্দিনের শারীরিক সুস্থতা, দীর্ঘায়ু ও রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে চট্টগ্রাম মহানগর বিএনপি।
আজ শনিবার বাদ আসর চট্টগ্রামের কাজীর দেউড়ি নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় সংলগ্ন জামে মসজিদে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।  
দোয়া মাহফিলে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান ও মীর মোহাম্মদ নাছির উদ্দীনের দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ  মোনাজাত করা হয়।
পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও অসুস্থ নেতাকর্মীদের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন জামে মসজিদের খতিব মাওলানা এহসানুল হক।
দোয়া মাহফিলে চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক এরশাদ উল্লাহ, সদস্য সচিব নাজিমুর রহমান, মহানগর বিএনপি নেতা এমএ আজিজ, এডভোকেট আবদুস সাত্তার ও এস  কে খোদা তোতন, মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী, মহানগর জাসাসের আহবায়ক এম এ মুছা বাবলু, সদস্য সচিব মামুনুর রশীদ শিপন, তাঁতী দলের আহবায়ক মনিরুজ্জামান টিটু, মহানগর ছাত্রদলের আহবায়ক সাইফুল আলম, সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন, মৎস্যজীবী দলের সদস্য সচিব এডভোকেট আবদুল আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।