বাসস
  ১৪ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৩১
আপডেট  : ১৪ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৩৫

প্রাকৃতিক প্রতিকূলতার কারণে বিএনপি’র সমাবেশ রোববারের পরিবর্তে মঙ্গলবার

ঢাকা, ১৪ সেপ্টেম্বর, ২০২৪ (বাসস): বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে বিএনপি আয়োজিত পূর্বঘোষিত আগামীকাল রোববারের  সমাবেশ প্রাকৃতিক প্রতিকূলতার কারণে স্থগিত করা হয়েছে। 
বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠেয় এই সমাবেশ আগামীকালের পরিবর্তে  আগামী ১৭ সেপ্টেম্বর  মঙ্গলবার অনুষ্ঠিত হবে। 
দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান লন্ডন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন। 
আজ শনিবার রাতে বিএনপির চেয়ারপার্সনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির স্থায়ী কমিটির সদস্য ডা. এজেডএম জাহিদ হোসেন এ ঘোষণা দেন।
তিনি বলেন, ১৫ সেপ্টেম্বর বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে নয়া পল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠেয় সমাবেশ স্থগিত করা হয়েছে। সেটি ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান বক্তব্য রাখবেন।
তিনি জানান, কেন্দ্রীয় কর্মসূচি স্থগিত করা হলেও আগামীকাল ১৫ সেপ্টেম্বরের দেশের বিভাগীয় শহর গুলাতে র‌্যালির কর্মসূচি পালিত হবে। স্থানীয় নেতৃবৃন্দ নিজ নিজ সময় অনুযায়ি এই কর্মসূচি পালন করবেন।