বাসস
  ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৪০

নাটোরে গৃহকর্তাকে হত্যার দায়ে তিন ডাকাত গ্রেফতার

নাটোর, ১৭ সেপ্টেম্বর, ২০২৪ (বাসস) : জেলার গুরুদাসপুরে গৃহকর্তাকে কুপিয়ে হত্যার দায়ে তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকাল ১০টায়  ডাকাতির ঘটনায় স্থানীয়দের হাতে আটক তিন ডাকাতকে গ্রেফতার করা হয়।
ডাকাতির সময় হত্যার শিকার গৃহকর্তা হারেজ আলী প্রামানিক (৭৫) নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের বৃ-চাপিলা সিল্কি এলাকার বাসিন্দা।
গ্রেফতারকৃত মাসুদ (২৭) মনিরুল ইসলামের ছেলে, মনিরুল (২২) মোজামের ছেলে এবং সুমন (২৬) মমিন হোসেনের ছেলে। সকলের বাড়ি নাটোরের গুরুদাসপুর উপজেলার বৃ-চাপিলা এলাকায়।
গুরুদাসপুর থানার ওসি উজ্জল হোসেন জানান, ছেলে প্রবাসে থাকায় বাড়িতে বৃদ্ধা স্ত্রীকে নিয়ে বসবাস করতেন হারেজ আলী। এ সুযোগে আজ ভোর ৫টার দিকে হারেজ আলীর বাড়িতে ডাকাতির উদ্দেশ্যে ডাকাতরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় ডাকাতদের উপস্থিতি টের পেলে তাদের বাধা দিতে গেলে বৃদ্ধ হারেজসহ তার স্ত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ডাকাত দল। এসময় তাদের চিৎকারে স্থানীয়রা এসে ডাকাতদের আটক করে। এতে ঘটনাস্থলে বৃদ্ধ হারেজ আলীর মৃত্যু হয়। পরে গুরুতর জখম অবস্থায় নিহতের স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তিনজনকে গ্রেফতার করে।
ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরিফুল ইসলাম বলেন, অভিযুক্তদের পরিচয় জেনে যাওয়ায় হারেজ আলীকে খুন করা হয়। ডাকাতির সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।