বাসস
  ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৮:০০

যশোরে শহীদ ইমতিয়াজ আহমেদ জাবিরের পরিবারের সাথে সাক্ষাৎ করেছেন জেলা প্রশাসক

যশোর, ২১ সেপ্টেম্বর ২০২৪ (বাসস) : জেলার ঝিকরগাছা উপজেলায় আজ বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদ ইমতিয়াজ আহমেদ জাবির- এর কবর জিয়ারত ও তার পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করেছেন যশোরের জেলা প্রশাসক আজহারুল ইসলাম।
আজ শনিবার দুপুরে ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের দেউলি গ্রামে শহীদ ইমতিয়াজ আহমেদ জাবির- এর বাড়িতে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।
এ সময় জেলা প্রশাসক  আজহারুল ইসলাম শহীদ জাবিরের পিতা নওশের আলী ও তার মা শিরিনা খাতুনকে সান্তনা দেন। জেলা প্রশাসক শোকসন্তপ্ত পরিবারের খোঁজখবর নেন এবং তাদেরকে নগদ আর্থিক সহায়তা প্রদান করেন।  
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম শাহীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ভুপালি সরকার, সহকারি কমিশনার (ভূমি) কেএম মামুনুর রশিদ, স্থানীয় হাজিরবাগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, যশোরের সমন্বয়ক রাশেদ খান প্রমুখ সহ জেলা ও উপজেলা প্রশাসনের  কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।
উপস্থিত কর্মকর্তা ও নেতৃবৃন্দ শহীদ জাবিরের পরিবার এবং গ্রামবাসীর আবেদনের প্রেক্ষিতে শহীদ জাবির-এর নামে বাড়ির কাছের সড়ক এবং স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের নতুন একটি ভবনের নামকরণের উদ্যোগ নেয়ার কথা জানান।
পরে, যশোরের জেলা প্রশাসক আজহারুল ইসলাম শহীদ জাবিরের পরিবারের সদস্যদের নিয়ে তার  কবর জিয়ার করেন ।
ঢাকায় সাউথইস্ট বিশ^বিদ্যালয়ের বিবিএ দ্বিতীয়বর্ষের ছাত্র ইমতিয়াজ আহমেদ জাবির গত ১৯ জুলাই রামপুরা এলাকায় গুলিবিদ্ধ হন এবং ২৭ জুলাই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।